1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে পরকীয়া প্রেমিকা সহ ভন্ড পীর আটক - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে পরকীয়া প্রেমিকা সহ ভন্ড পীর আটক

নাজমুল হক, স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৮৫ বার পঠিত

সন্তানদের অনুপস্থিতিতে পরকীয়া প্রেমিকাকে বাসায় ডেকে এনে অনৈতিক কার্যকলাপের অভিযোগে আলম চাঁন নামের এক ভণ্ড পীরকে আটক করেছে থানা পুলিশ।
রবিবার (২৩ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে ভণ্ড পীরের পরকীয়ার বিষয়টি নিশ্চত হয়ে প্রতিবেশিরা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। এরপর রাত সাড়ে ১২টার দিকে সদর থানা পুলিশ ভণ্ড পীরের বাড়ি থেকে ভণ্ড পীর আলম চাঁন ও তার পরকীয়া প্রেমিকাকে আটক করে।
ভণ্ড পীর আলম চাঁন উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গুজুরী গ্রামের ছেদু ফকিরের ছেলে। তার দুইটি কন্যাসন্তান রয়েছে।
এদিকে প্রায় এক দশক আগে স্বামী মারা গেছে পরকীয়া প্রেমিকার। ওই নারীও দুই সন্তানের জননী বলে জানা গেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, আটক হওয়া ওই নারীর সঙ্গে গত সাত বছর ধরে পরকীয়া প্রেমে জড়িত ছিল আলম চাঁন। তারা দুজন মাঝে মাঝেই একে অপরের বাড়িতে যাওয়া-আসা করতো। রবিবার রাতে আলম চাঁনের স্ত্রী-সন্তনরা অন্যত্র বেড়াতে গেলে আলম চাঁনের বাড়িতে আসে ওই নারী। এরপর অনৈতিক কাজ করার পর ওই নারী আলম চাঁনকে বিয়ের দাবি জানান। আলম চাঁন তাকে চলে যেতে বললে ঘটে বিপত্তি। ভণ্ড পীর নিজেই বাড়ি থেকে বের হয়ে যেতে লাগলে, ওই নারী চিৎকার চেচামেচি করতে থাকেন। এতে আশপাশের লোকজন এগিয়ে এসে ৯৯৯-এ কল করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী ও ভণ্ড পীর আলম চাঁনকে আটক করে থানায় নিয়ে আসেন।
স্থানীয়রা জানান, আলম চাঁন অষ্টম শ্রেণি পাশ। সে মানিকগঞ্জ কোর্টে মোহুরির কাজ করে। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির একাধিক অভিযোগ রয়েছে। বিগত দিনে গ্রাম্য সালিশে সেসব অভিযোগ মিমাংসা করা হয়েছে।
বিষয়টি নিয়ে মামলার তদন্ত কর্মকর্তা মানিকগঞ্জ সদর থানার এসআই মো: লিটন সতেজবার্তা ২৪ প্রতিনিধি কে বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয় এবং সদর থানায় একটি মামলা রজু হয়।মঙ্গলবার(২৫ জুলাই) বেলা ১২ টার সময় মানিকগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »