1. smsitservice007gmail.com : admin :
শান্তি সমাবেশে ওবায়দুল কাদের :বিএনপির আন্দোলন নয়াপল্টনের কাদাপানিতে আটকে গেছে - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

শান্তি সমাবেশে ওবায়দুল কাদের :বিএনপির আন্দোলন নয়াপল্টনের কাদাপানিতে আটকে গেছে

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৭৭ বার পঠিত

বিএনপির সরকার পতনের এক দফা আন্দোলন নয়াপল্টনের কাদাপানিতে আটকে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপির এক দফা খাদে পড়ে গেছে। এই এক দফা কোনো দিন বিএনপির ক্ষমতার স্বাদ পূরণ করতে পারবে না।

আজ শুক্রবার বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। আওয়ামী লীগের তিন সংগঠন—যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ এই সমাবেশের আয়োজন করে।

‘যেদিকে তাকাই, মানুষ আর মানুষ’, উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা সংঘাত চাই না। আমরা সংঘাতের জন্য এই সমাবেশ করছি না। আমরা জনগণের সম্পত্তি, জানমাল পাহারা দিতে এসেছি।’

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আয়োজিত শান্তি সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীদের একাংশ । ঢাকা, ২৮ জুলাই

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে আয়োজিত শান্তি সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীদের একাংশ ।

 ফুলের ভেতরেও বিষধর সাপ থাকে, মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘তারেক রহমান এত টাকা পেলেন কোথায়? আমেরিকার কিছু কংগ্রেসম্যানকে টাকা দেওয়া; লবিস্ট নিয়োগ করে টাকা দিয়ে কিছু লোককে জাতিসংঘ, যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতদের কাছে চিঠি লেখেন যে বাংলাদেশে জাতিসংঘের তত্ত্বাবধানে নির্বাচন করতে হবে। এ দুঃসাহস তাঁরা পেলেন কোথায়?

শান্তি সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীদের একাংশ। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে এ সমাবেশের আয়োজন করে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। ঢাকা, ২৮ জুলাই

শান্তি সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীদের একাংশ। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে এ সমাবেশের আয়োজন করে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

কারা কারা ঘন ঘন লন্ডনে যাচ্ছেন, তারেক রহমানের হাতে ডলার তুলে দিচ্ছেন, তা আওয়ামী লীগ জানে বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘ভবিষ্যতে এমপি হবেন, মনোনয়ন-বাণিজ্য করবেন, টাকা দিচ্ছেন। সে (তারেক রহমান) নিজে কোনো দিন আসতে পারবে, তার কোনো গ্যারান্টি আছে?’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতে সাড়ে তিন ঘণ্টার বেশি ঘুমান না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশের কথা চিন্তা করে রাতে পর্যন্ত তাঁর ঘুম হারাম হয়ে যায়। সেই নেত্রী কিছুদিন ধরে বাইরে যাচ্ছেন। কেন? দেশ ভ্রমণ করতে যাননি, গিয়েছেন দেশের জনগণকে বাঁচাতে, দেশের গণতন্ত্রকে বাঁচাতে।

এ জাতীয় আরও খবর
Translate »