1. smsitservice007gmail.com : admin :
তানোরে ওয়ার্ড  আওয়ামী লীগের বর্ধিত সভা  - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

তানোরে ওয়ার্ড  আওয়ামী লীগের বর্ধিত সভা 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১২৩ বার পঠিত
Exif_JPEG_420

রাজশাহীর তানোরের কামারগাঁ  ইউনিয়নের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা আয়োজন করা হয়েছে।
জানা গেছে, ১৭ অক্টোবর মঙ্গলবার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী  সংগঠনের  উদ্যোগে ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মজিদের সঞ্চালনায় ও সভাপতি ইউপি সদস্য লুৎফর রহমানের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপি (দক্ষিন) সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, ইউপি (উত্তর) সভাপতি  আলাউদ্দিন আলী প্রামানিক, উপজেলা কৃষকলীগের সভাপতি রাম কমল সাহা, সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি সাগরিকা ভৌমিক, ইউপি যুবলীগের সভাপতি সাফিউল ইসলাম, সম্পাদক হায়দার আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলাম লিটন ও মামুন প্রমুখ।
বর্ধিত সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রস্ত্ততি হিসেবে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে প্রতিদিন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করার জন্য নেতা ও কর্মী-সমর্থকদের  নির্দেশনা দেয়া হয়।
এ জাতীয় আরও খবর
Translate »