1. smsitservice007gmail.com : admin :
তানোরের মুন্ডুমালা পৌর যুবলীগের উঠান বৈঠক  - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

তানোরের মুন্ডুমালা পৌর যুবলীগের উঠান বৈঠক 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভা এক নম্বর ওয়ার্ড যুবলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক আয়োজন করা হয়েছে। এদিন নেতা ও কর্মী-সমর্থকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে  উঠান বৈঠকে সাধারণ মানুষের ঢল নামে।
জানা গেছে, ৫ ডিসেম্বর মঙ্গলবার মুন্ডুমালা পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ও ওয়ার্ড যুবলীগের সভাপতি খাইরুল ইসলাম ভোলার
সভাপতিত্বে থানতলা মোড়ে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, উপজেলা -চেয়ারম্যান আবু বাক্কার, বাধাইড় ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা যুবলীগের সম্পাদক জুবায়ের ইসলাম, মুন্ডুমালা পৌর যুবলীগের সভাপতি আরিফ রায়হান তপন, সম্পাদক ও কাউন্সিলর বোরহান উদ্দিন এবং জুলফিকার আলি ভুট্টুপ্রমুখ। এদিন উঠান বৈঠকে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বক্তাগণ বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নাই। তারা বলেন, আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে প্রতিটি ভোটারের দোরগোড়ায় গিয়ে ভোট প্রার্থনা করতে হবে এবং মনে রাখতে হবে নৌকা যার আমরা তার, নৌকা যার আওয়ামী লীগের ভোট তার। আগাতিতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নিয়ে আমাদের সবাইকে ভোট যুদ্ধে ঝাপিয়ে পড়ে নৌকার নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করতে হবে।
এ জাতীয় আরও খবর
Translate »